ইয়েজি উন্নত 350 ভি 2 “এমএক্স ফ্রস্ট ব্লু” শেষ পর্যন্ত একটি প্রকাশের তারিখ পেয়েছে

সেপ্টেম্বরে সমস্ত পদ্ধতি টিজড, ইয়েজি ইমপ্রুভ 350 ভি 2 “এমএক্স ফ্রস্ট ব্লু” তৃতীয় পাশাপাশি তৃতীয় পাশাপাশি চূড়ান্ত কলারওয়ে যেমন সন্ধান করা হয়েছে -এমএক্স লাইন আপের পরে। “এমএক্স ওট” পাশাপাশি “এমএক্স রক” প্রবর্তনের সাথে মেনে চলার পরে, আমাদের শেষ পর্যন্ত “এমএক্স ফ্রস্ট ব্লু” এর জন্য একটি প্রকাশের তারিখ রয়েছে – পাশাপাশি আমরা এখন পর্যন্ত যা বুঝতে পারি তা এখানে রয়েছে!

বিখ্যাত “ব্লু টিন্ট” এর সাথে কিছুটা সাদৃশ্য বহন করে, সাধারণ স্ট্রাইপিংটি চারপাশে ঘুরে বেড়াচ্ছে, ফলস্বরূপ একটি জ্যাকসন পোলক-এস্কো শিল্পের টুকরোটি যা মাথা ঘুরিয়ে দেবে তা নিশ্চিত। নীল রঙের বিভিন্ন শেডগুলিতে আঁকা, ফ্যাকাশে হলুদ রঙের একটি ড্যাশ একটি সূক্ষ্ম তবে আকর্ষণীয় বিপরীতে জুড়ে ছিটিয়ে দেওয়া হয়। অতি-প্রিয় মনোফিলামেন্ট একসাথে ইয়েজির পার্শ্বীয় দিক জুড়ে স্ট্রাইপ অঙ্কুরগুলি ফিট করে, যখন চুনকি দড়ি লেসগুলি সুন্দরভাবে একসাথে বেঁধে রাখে।

ইয়েজিনফ্লুয়েন্সের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

আপনার ফোকাসটি নীচে স্থানান্তরিত করে, আপনি কিছুটা দেখার মধ্য দিয়ে আবিষ্কার করবেন যা অ্যাডিডাস উন্নত প্রযুক্তির সাথে সংক্রামিত। এটি মূল মক-আপের একটি উজ্জ্বল নীল রঙের মধ্যে ডুবানো হয়েছিল, তবে এটি প্রকাশের জুটিটির মতো প্রদর্শিত হয় যে এটি আরও অনেক সূক্ষ্ম হবে।

এখন সেই সমস্ত গুরুত্বপূর্ণ প্রকাশের তথ্যের জন্য। অ্যাডিডাস ইয়েজি উন্নত 350 ভি 2 “এমএক্স ব্লু” আপনার বসন্তের ঘূর্ণনকে সতেজ করার জন্য ঠিক সময়ে 5 ই মার্চ হ্রাস পাবে বলে আশা করা হচ্ছে। আমাদের বুঝতে পারি কোন এমএক্স কলরওয়ে আপনি সবচেয়ে বেশি পছন্দ করেন, পাশাপাশি আপনি এখানে থাকাকালীন আপনি ইয়েজি উন্নত 350 ভি 2 “কোর ব্ল্যাক” লাইন-আপের দিকেও আপনার প্রথম চেহারাও নিতে পারেন!

ইয়েজিনফ্লুয়েন্সের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top