এয়ার জর্ডান 4 “জেন মাস্টার” মার্চ মাসে প্রকাশিত হবে

জর্ডান ব্র্যান্ডের স্প্রিং 2022 লাইনআপের অংশ হিসাবে গত বছর খুব প্রথম পূর্বরূপিত ল্যাট, এয়ার জর্ডান 4 “জেন মাস্টার” একটি প্রকাশের তারিখে আরও ভাল করে চলেছে, পাশাপাশি এখন মার্চ রিলিজের জন্য বরাদ্দ করা হয়েছে। স্নিকাররা তাদের স্বর্ণযুগের সময় শিকাগো বুলস প্রশিক্ষক ফিল জ্যাকসনকে শ্রদ্ধা জানায়, যিনি ধ্যান, বৌদ্ধধর্মের পাশাপাশি আধ্যাত্মিক traditions তিহ্যকে তাঁর পদ্ধতি ব্যবস্থায় সংহত করার জন্য খ্যাতি পেয়েছিলেন।

এজে 4 বর্তমানে আগের চেয়ে অনেক বেশি বিশিষ্ট, এই বছরটি প্রকাশের জন্য কিংবদন্তি কলরওয়েজের স্তূপ রয়েছে, সুতরাং আমাদের কোনও সন্দেহ নেই যে এই প্রকাশটি বিশ্বজুড়ে স্নিকারহেডগুলির মধ্যে বিশিষ্ট হবে। রঙিন পরিকল্পনাটি একটি প্রাণবন্ত টাই-ডাই গ্রাফিক প্রদর্শন করে যা অ্যামেথিস্ট ওয়েভ, ব্রাইট ক্রিমসন পাশাপাশি সিমেন্ট গ্রে এর হিটকে চোখ ধরার জন্য ব্যবহার করে।

এয়ার জর্ডান 4 “জেন মাস্টার”

Int’l শিপিং

আরো দেখুন

এয়ার জর্ডান 4 “জেন মাস্টার”

Int’l শিপিং

আরো দেখুন

আপার জুড়ে দীর্ঘস্থায়ী ক্যানভাস থেকে তৈরি, traditional তিহ্যবাহী এজে 4 প্যানেলিংটি আজ এতটা দুর্দান্ত দেখায় যখন টিঙ্কার হ্যাটফিল্ডটি প্রথম প্রথম নকশাটি 1989 সালে প্রকাশ করেছিল Red লোগো এটি সমস্ত একটি সাদা, কালো পাশাপাশি ধূসর মিডসোল বিল্ডিংয়ের শীর্ষে বসে যা অনুকূলিত আরামের জন্য হিলের নীচে নাইকে এয়ার কুশনিং সিস্টেমকে ঘর করে।

আপনি যদি এয়ার জর্ডান 4 “জেন মাস্টার” এ আপনার হাত পেতে চাইছেন তবে আপনাকে আরও কিছুটা শক্ত করে বসতে হবে, কারণ এগুলি মার্চ মাসে প্রকাশের গুঞ্জন রয়েছে, যদিও এটি এখনও আনুষ্ঠানিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। সমস্ত বর্তমানের জন্য একমাত্র বিক্রেতার কাছে এখানে আদর্শভাবে লক থাকুন পাশাপাশি আপনি এখানে থাকাকালীন, ঠিক কীভাবে অপরাজিত এক্স এয়ার জর্ডান 4 “অলিভ” এই বছর ফিরে আসার গুঞ্জন রয়েছে তা পরীক্ষা করে দেখুন!

এয়ার জর্ডান 4 “জেন মাস্টার”

Int’l শিপিং

আরো দেখুন

এয়ার জর্ডান 4 “জেন মাস্টার”

Int’l শিপিং

আরো দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top