Uncategorized

নাইক এয়ার ফোর্স 1 “টোল ফ্রি” ফোন কলটির জন্য মূল্যবান

যদি কোনও জুতো বাজানোর মতো মূল্যবান হয় তবে এটি নাইক এয়ার ফোর্স 1 “টোল ফ্রি”। টোল ফ্রি নম্বরগুলি থেকে অনুপ্রেরণা গ্রহণ করা যা ভিনটেজ ফোনে ব্যবহার করা হয়েছিল, আপনি কলটি ফোন আপ করার পাশাপাশি আপনার নিজের জুটি এখনই অফসপ্রিংয়ে সুরক্ষিত করতে পারেন! আপনার দ্রুত হওয়া দরকার, কারণ কিছু আকার ইতিমধ্যে আপনার সাথে ঝুলছে।

দূর থেকে “টোল ফ্রি” যে কোনও ধরণের পুরানো “ট্রিপল হোয়াইট” এয়ার ফোর্স 1 এর মতো উপস্থিত হয়, তবে আরও পরিদর্শন করার পরে আপনি আবিষ্কার করবেন যে চোখকে সন্তুষ্ট করার চেয়ে আরও অনেক কিছু রয়েছে। একটি প্রাথমিক চামড়া নির্মাণের সাথে, পুরো উপরেরটি “1-800 এয়ার ফোর্স”, “আজ কল করুন” এ আচ্ছাদিত রয়েছে, পাশাপাশি টোনাল ব্লক ফন্টগুলিতে “টোল-ফ্রি” স্লোগান। “বিশাল ধূসর” রঙগুলি তাদের পদ্ধতিটি সোওশ ব্র্যান্ডিংয়ের পাশাপাশি হিলের কাছে তৈরি করে, যেখানে আপনি একইভাবে অতিরিক্ত “1-800” টাইপোগ্রাফি আবিষ্কার করেন।

একমাত্র সরবরাহকারীর মাধ্যমে চিত্র
Int’l শিপিং

এখন কেন

একমাত্র সরবরাহকারীর মাধ্যমে চিত্র
Int’l শিপিং

এখন কেন

নীচে নীচে, একটি অফ-হোয়াইট নাইক এয়ার মিডসোল কিছুটা ভিনটেজ নান্দনিকতার জন্য উপস্থিত রয়েছে, পাশাপাশি অবশ্যই আপনি এই এএফ 1 সম্পর্কে কাস্টম ডিউব্রি নিয়ে আলোচনা করার সাথে কথা বলতে পারবেন না যা অতীতের সংখ্যা প্যাড দ্বারা অত্যন্ত স্পষ্টভাবে প্রভাবিত।

অফস্প্রিং থেকে এখন উপলভ্য, নাইক এয়ার ফোর্স 1 “টোল ফ্রি” মিস করা উচিত নয়, সুতরাং আপনার আকারটি এখনও লাইনে থাকা অবস্থায় আপনি এখনই একটি জুড়ি ধরেছেন তা নিশ্চিত করুন। আপনি যদি কপি করেছেন, পাশাপাশি অ্যাসোসিয়েটেড নিউজে, চূড়ান্ত এক্স নাইকে এয়ার ফোর্স 1 “ফ্ল্যাক্স” এই বছর হ্রাস পাচ্ছে তা আমাদের বুঝতে দিন!

একমাত্র সরবরাহকারীর মাধ্যমে চিত্র
Int’l শিপিং

এখন কেন

একমাত্র সরবরাহকারীর মাধ্যমে চিত্র
Int’l শিপিং

এখন কেন

Category: Uncategorized

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top