ইয়েজি বুস্ট 350 ভি 2 “কার্বন” অবশেষে এই সপ্তাহে প্রকাশ করছে!

সাত মাসেরও বেশি অপেক্ষা করার পরে, ইয়েজি বুস্ট 350 ভি 2 “কার্বন” অবশেষে এই সপ্তাহে হ্রাস পাচ্ছে। অনেক স্নিকারহেড দ্বারা বছরের সবচেয়ে প্রত্যাশিত ইয়েজি হিসাবে বিবেচিত, এটি কয়েকটি কসমেটিক পরিবর্তনের মধ্য দিয়ে গেছে যেহেতু এটি প্রথম ফাঁস হয়েছে পাশাপাশি একটি প্রধান নাম পরিবর্তনও করেছে। যদি এই মরসুমে আপনার ঘূর্ণনটিতে একেবারে একটি জুটির প্রয়োজন হয়, তবে আপনার অ্যালার্মগুলি সেট করুন এবং আপনার ক্যালেন্ডারগুলি চিহ্নিত করুন কারণ তারা 2 ই অক্টোবর এডিডাস ইউকে -তে সকাল 7 টায় নেমে যাচ্ছে!

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র
গত বছরের “ইয়েচিল” এর সাথে আকর্ষণীয় সাদৃশ্য বহন করে, “কার্বন” ধূসর এবং নীল বর্ণের পক্ষে লাল এবং হলুদ সুরগুলি স্যুইচ করে, সমস্তই একটি চৌকস অল-কালো প্রাইমকনিট উপরের উপরে রেখেছিল। একটি খুন হওয়া জাল স্ট্রাইপ পার্শ্বীয় সাইড প্যানেল জুড়ে চলে, যখন কানিয়ে ওয়েস্টের ব্র্যান্ড নিউ লেসিং সিস্টেমটি এখানে বৈশিষ্ট্যযুক্ত। আরও বহুমুখী ফিটের সাথে স্নিকারহেডগুলি সরবরাহ করা, আপনি যদি এটির অনুরাগী না হন তবে অ্যাডিডাস বিনয়ের সাথে বাক্সে আরও একটি প্রচলিত জুড়ি যুক্ত করেছেন।

নীচে নীচে সরে যাওয়া, আপনি স্বাচ্ছন্দ্য এবং কুশন করার জন্য একটি পরিষ্কার ক্রিম বুস্ট মিডসোল পাবেন যা সত্যই অতুলনীয়। এটি তখন সেই ক্লাসিক 350 ভি 2 কার্ডবোর্ড বাক্সের সাথে ঘরগুলি যা এটি যতটা আইকনিক হয়।

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র
পুরো পরিবারের আকারে বাদ দিয়ে অ্যাডিডাস ইয়েজি বুস্ট 350 ভি 2 “কার্বন” এডিডাস যুক্তরাজ্যে ২ য় অক্টোবর ওভার সকাল 7 টায় চালু হওয়ার কথা রয়েছে! আপনি যদি আপনার সংগ্রহে এগুলি যুক্ত করছেন তবে আমাদের জানান এবং আপনি যদি বিনামূল্যে একটি জুড়ি চান তবে আমরা আপনাকে এখনই একটি জুটি জয়ের সুযোগ দিচ্ছি!

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top